আপ্যাস

“ মাস্ক পরার অভ্যেস
করোনা মুক্ত বাংলাদেশ ”

Recent Activaties

পুনাক'র অনুষ্ঠানে আইজিপি : 'নারী, শিশু ও সমাজকল্যা‌নে গুরুত্বপূর্ণ ভূ‌মিকা রাখ‌ছে পুনাক'

 ঢাকা, ২০ মার্চ ২০২১ খ্রি.

 

বাংলাদেশ পুলিশ পরিবারের নারীদের ঐতিহ্যবাহী সংগঠন পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) বর্ণাঢ্য আয়োজনে 'বসন্ত উৎসব-২০২১' পালন করেছে।

অনুষ্ঠানে ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ, বাংলাদেশ ড. বেনজীর আহমেদ বিপিএম (বার) ও পুনাক'র প্রধান উপদেষ্টা প্রধান অতিথি ছিলেন।

পুনাক সভানেত্রী জীশান মীর্জার সভাপতিত্বে রাজধানীর রমনায় পুলিশ অফিসার্স মেস মিলনায়তনে শনিবার রাতে স্বাস্থ্যবিধি মেনে অনুষ্ঠিত হয় বসন্ত উৎসব এবং আইজিপি ও পুনাক'র প্রধান উপদেষ্টাকে  সম্মাননা প্রদান। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন পুনাক'র সহ সভানেত্রী নাসিম আমিন।

প্রধান অ‌তি‌থির বক্ত‌ব্যে আই‌জি‌পি বলেন, পুনাক সাম্প্রতিক সময়ে গণমানুষ বিশেষ করে নারী সমাজের কল্যাণ যেসব কর্মসূচি গ্রহণ করছে তা সত্যিই প্রশংসনীয়। সম্মাননার জবাবে আইজিপি পুনাক নেতৃবৃন্দকে ধন্যবাদ জানান।

জীশান মীর্জা বলেন, পুনাক নিজস্ব গন্ডি পেরিয়ে করোনা ভাইরাসে আক্রান্ত মানুষের পাশে দাঁড়িয়েছে, শিশু-কিশোরদের মানসিক বিকাশে নানা অনুষ্ঠানের আয়োজন করেছে। আগামীতেও আমাদের এ কার্যক্রম অব্যাহত থাকবে। এছাড়া, পুনাক আগামীতে বৃদ্ধাশ্রমে বসবাসকারী অসহায় ও দুঃস্থ মানুষের পাশে দাঁড়ানোসহ  অন্যান্য কার্যক্রম গ্রহণের চেষ্টা করবে বলেও জানান তিনি।

পরে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উল্লেখ্য, পুনাক দীর্ঘ তিন দশকেরও বেশী সময় ধরে পুলিশ পরিবারের নারী সদস্যদের জন্য নানা ধরনের বৃত্তিমূলক প্রশিক্ষণ, শিশু-কিশোরদের সুপ্ত প্রতিভা বিকাশে বিভিন্ন প্রতিযোগিতা আয়োজন, সমাজের দুঃস্থ ও অসহায় মানুষের পাশে দাঁড়ানোর পাশাপাশি বৃহত্তর পরিসরে দেশের নারী সমাজের ক্ষমতায়ন ও উন্নয়নে অত্যন্ত বলিষ্ঠ ভূমিকা রেখে আসছে।

 
All rights reserved | Copyright © 2014 - 2021 | Designed & Developed by : PeopleNTech