Bangladesh Police

Apps

বঙ্গবন্ধুর বাংলাদেশে
পুলিশ আছে জনতার পাশে

Achievement & Success

পঞ্চম বর্ষে কমিউনিটি ব্যাংক বাংলাদেশ লিমিটেড

ঢাকা, ১১ সেপ্টেম্বর ২০২৩ খ্রি.

 

কমিউনিটি ব্যাংক বাংলাদেশ লিমিটেড গৌরবময় চার বছর পেরিয়ে পঞ্চম বর্ষে পদার্পণ করেছে। ব্যাংকের বর্ষপূর্তি উপলক্ষে ১১ সেপ্টেম্বর (সোমবার) বেলা ১১টায় পুলিশ হেডকোয়ার্টার্সের হল অব প্রাইডে এক অনাড়ম্বর অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ (আইজিপি), বাংলাদেশ ও কমিউনিটি ব্যাংক বাংলাদেশ লিমিটেডের চেয়ারম্যান চৌধুরী আবদুল্লাহ আল-মামুন বিপিএম (বার) পিপিএম অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। এতে উপস্থিত ছিলেন পরিচালনা পর্ষদের সদস্যরা। প্রতিষ্ঠাবার্ষিকীর আয়োজনকে স্মরণীয় করে রাখতে ব্যাংকের চেয়ারম্যান পরিচালনা পর্ষদের সদস্যদের নিয়ে কেক কাটেন।

ব্যাংকের প্রধান কার্যালয়, ১৮টি শাখা ও দুটি উপশাখার কর্মকর্তা-কর্মচারী এবং সম্মানিত গ্রাহকেরা অনুষ্ঠানে অনলাইনে যুক্ত ছিলেন।

২০১৯ সালে দেশের ব্যাংকিং সেক্টরে কমিউনিটি ব্যাংক বাংলাদেশ লিমিটেডের যাত্রা সূচিত হয়।

বর্ষপূর্তির শুভক্ষণে ব্যাংকের চেয়ারম্যান সব গ্রাহক, শুভানুধ্যায়ী ও কর্মকর্তা-কর্মচারীদের শুভেচ্ছা জানিয়ে বলেন, ‘কমিউনিটি ব্যাংক শুধু বাংলাদেশ পুলিশ বাহিনীর নয়, দেশের সকল সম্মানিত নাগরিকের ব্যাংক। ব্যাংকটি প্রতিষ্ঠালগ্ন থেকে ব্যাংকিং খাতের সুশাসন সমুন্নত রেখে ব্যবসায়িক প্রবৃদ্ধি অর্জনে নিরলস কাজ করে যাচ্ছে। আমি আশা করি, কমিউনিটি ব্যাংক আগামী দিনে আকর্ষণীয় ব্যাকিং প্রোডাক্ট চালু এবং গ্রাহকদের আরও উন্নত সেবা প্রদান করে তাদের আস্থা অর্জনের মধ্য দিয়ে দেশের অর্থনৈতিক অগ্রযাত্রায় অনন্য অবদান রাখবে।’

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ পুলিশের অ্যাডিশনাল আইজি (অ্যাডমিনিস্ট্রেশন) মো. কামরুল আহসান বিপিএম (বার), র‍্যাবের মহাপরিচালক (অ্যাডিশনাল আইজি) এম খুরশীদ হোসেন বিপিএম (বার) পিপিএম, স্পেশাল ব্রাঞ্চের অ্যাডিশনাল আইজি মো. মনিরুল ইসলাম বিপিএম (বার) পিপিএম (বার), অ্যান্টি টেররিজম ইউনিটের অ্যাডিশনাল আইজি এস এম রুহুল আমিন, বাংলাদেশ পুলিশের এলএন্ডএএর অ্যাডিশনাল আইজি মো. মাজহারুল ইসলাম, ক্রাইম অ্যান্ড অপারেশন্সের অ্যাডিশনাল আইজি মো. আতিকুল ইসলাম বিপিএম (বার) পিপিএম (বার), অ্যাডিশনাল আইজি (ফাইন্যান্স) আবু হাসান মুহম্মদ তারিক বিপিএম, ডিআইজি (প্রশাসন) মো. আমিনুল ইসলাম বিপিএম (বার), ডিআইজি (এইচআরএম) কাজী জিয়া উদ্দিন বিপিএম, অ্যাডিশনাল ডিআইজি (ডেভেলপমেন্ট রেভিনিউ-১) ড. শোয়েব রিয়াজ আলম, অ্যাডিশনাল ডিআইজি (পুলিশ কল্যাণ ট্রাস্ট) মুনতাসিরুল ইসলাম পিপিএম, পুলিশ স্টাফ কলেজের পরিচালক পুলিশ সুপার সুফিয়ান আহমেদ, বাংলাদেশ পুলিশ এ্যাসোসিয়েশনের সভাপতি ইন্সপেক্টর বি এম ফরমান আলী পিপিএম, ব্যাংকের স্বতন্ত্র পরিচালক মাসুদ খান এফসিএ এফসিএমএ ও কাজী মসিহুর রহমান এবং ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মসিউল হক চৌধুরী।

 

 
All rights reserved | Copyright © 2014 - 2024 | Designed & Developed by : PeopleNTech