Bangladesh Police

Apps

বঙ্গবন্ধুর বাংলাদেশে
পুলিশ আছে জনতার পাশে

Achievement & Success

পুনাক নিজস্ব পরিচয়ে পরিচিত হতে সক্ষম হয়েছে : আইজিপি

ঢাকা, ২১ সেপ্টেম্বর ২০২৩ খ্রি.

 

ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ, বাংলাদেশ ও বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতির (পুনাক) প্রধান পৃষ্ঠপোষক চৌধুরী আবদুল্লাহ আল-মামুন বিপিএম (বার), পিপিএম বলেছেন, পুনাক নিজস্ব পরিচয়ে পরিচিতি লাভ করতে সক্ষম হয়েছে।

 

তিনি আজ বৃহস্পতিবার দুপুরে রাজধানীর রমনায় কেন্দ্রীয় পুনাক ভবনে পুনাকের সার্বিক কার্যক্রম পরিদর্শন এবং পুনাক ওয়েবসাইট উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন।

 

পুনাক সভানেত্রী ডা. তৈয়বা মুসাররাত জাঁহা চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন অতিরিক্ত আইজিপি (প্রশাসন) মোঃ কামরুল আহসান, ডিএমপি কমিশনার খন্দকার গোলাম ফারুক, এন্টি টেররিজম ইউনিটের প্রধান অতিরিক্ত আইজিপি এস এম রুহুল আমিন, অতিরিক্ত আইজিপি আবু হাসান মুহম্মদ তারিক, পুনাকের সাধারণ সম্পাদিকা নাসিম আমিন, 

সহ-সভানেত্রী মুনমুন আহসান ও শারমিন আক্তার খান, যুগ্ম সম্পাদিকা সৈয়দা মেহের আফরোজ। ডিএমপির অতিরিক্ত কমিশনার এ কে এম হাফিজ আক্তার, কেন্দ্রীয় পুলিশ হাসপাতালের পরিচালক (ডিআইজি) শেখ মোঃ রেজাউল হায়দার, পুনাকের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্যবৃন্দ এবং কর্মকর্তা-কর্মচারীগণ উপস্থিত ছিলেন।

 

আইজিপি বলেন, পুনাকের পণ্য মানুষের কাছে গ্রহণযোগ্য হয়েছে। তিনি পুনাককে একটি 'ব্র্যান্ড' হিসেবে ছড়িয়ে দেয়ার জন্য সংশ্লিষ্টদের প্রতি আহবান জানান।

 

তিনি বলেন, পুনাকের সমাজসেবামূলক কার্যক্রম জনগণের মাঝে প্রশংসনীয় হয়েছে। তিনি দেশব্যাপী পুনাকের কার্যক্রম আরও গতিশীল করার ওপর গুরুত্বারোপ করেন।

 

পুনাক সভানেত্রী ডা. তৈয়বা মুসাররাত জাঁহা চৌধুরী বলেন, পুনাক ওয়েবসাইটের মাধ্যমে পুলিশ পরিবারের সদস্যরা ছাড়াও সাধারণ মানুষ পুনাক সম্পর্কে জানতে পারবেন। এ ওয়েবসাইটের মাধ্যমে সাধারণ মানুষের সাথে যোগাযোগ রেখে বিভিন্ন সমাজ কল্যাণ ও সেবামূলক কার্যক্রম গ্রহণ করা হবে।

 

তিনি বলেন, পুনাক সদস্যাদের দায়িত্বশীলতা ও দক্ষতার ফলে পুনাক এগিয়ে যাচ্ছে। পুনাক ভবনের আধুনিকায়নের মাধ্যমে সুন্দর কর্মপরিবেশ তৈরি করা হয়েছে।

 

আইজিপি আনুষ্ঠানিকভাবে পুনাকের ওয়েবসাইট উদ্বোধন করেন। তিনি পুনাক শো রুম ও বিভিন্ন শাখা পরিদর্শন করেন।

 
All rights reserved | Copyright © 2014 - 2024 | Designed & Developed by : PeopleNTech