Bangladesh Police

Apps

বঙ্গবন্ধুর বাংলাদেশে
পুলিশ আছে জনতার পাশে

Achievement & Success

সিটি গ্রুপ নারী কাবাডি লিগে পুলিশ চ্যাম্পিয়ন

ঢাকা, ০৫ ডিসেম্বর ২০২৩ খ্রি.

 

‘সিটি গ্রুপ নারী কাবাডি লিগ-২০২৩’ এ চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে বাংলাদেশ পুলিশ কাবাডি ক্লাব।

৫ ডিসেম্বর ২০২৩ বিকালে রাজধানীর পল্টনে জাতীয় কাবাডি স্টেডিয়ামে সিটি গ্রুপ নারী কাবাডি লিগের প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ফাইনাল ম্যাচে বাংলাদেশ পুলিশ কাবাডি ক্লাব ২৮-১৬ পয়েন্টে বাংলাদেশ আনসারকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চূড়ান্ত প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন ও রানার আপ দলের মাঝে পুরস্কার বিতরণ করেছেন ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ, বাংলাদেশ ও সভাপতি, বাংলাদেশ কাবাডি ফেডারেশন চৌধুরী আবদুল্লাহ আল-মামুন বিপিএম (বার), পিপিএম।

চ্যাম্পিয়ন ও রানার আপ দলকে অভিনন্দন জানিয়ে আইজিপি বলেন, আজকের ফাইনাল ম্যাচটি অত্যন্ত চমৎকার ও তীব্র প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ হয়েছে। আমরা একটি মনোমুগ্ধকর খেলা উপভোগ করেছি। বাংলাদেশ পুলিশ নিজ যোগ্যতায় চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে। বাংলাদেশ পুলিশ ও আনসার দুটি দলই যোগ্য দল হিসেবে ফাইনালে এসেছে।

আগামীতে তাদের আরো অনেক দূর এগিয়ে যাওয়ার সুযোগ রয়েছে বলে মন্তব্য করেন আইজিপি।

তিনি আরো বলেন, আমরা এই ধরনের খেলাধুলার আয়োজনের মধ্যে দিয়ে ট্যালেন্ট হান্ট করবো। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কাবাডি খেলাকে জাতীয় খেলা হিসেবে ঘোষণা করেছিলেন। কাবাডি খেলাকে বিশ্বের দরবারে একটি আকর্ষণীয় ও মনোমুগ্ধকর খেলা হিসেবে পরিচিত করতে চাই।

প্রতিযোগিতায় বাংলাদেশ পুলিশের মনিষা বরা বেস্ট রেইডার, বাংলাদেশ আনসারের স্মৃতি আক্তার বেস্ট ক্যাচার এবং বাংলাদেশ পুলিশের সুরশ্রী পাকিড়া সেরা খেলোয়াড় মনোনীত হয়েছেন।

ওয়ারী বিভাগের উপ-পুলিশ কমিশনার ও চেয়ারম্যান নারী কাবাডি লিগ মোহাম্মদ ইকবাল হোসাইন বিপিএম-সেবা এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতির (পুনাক) সভানেত্রী ডা. তৈয়বা মুসাররাত জাঁহা চৌধুরী, ডিএমপি কমিশনার ও বাংলাদেশ কাবাডি ফেডারেশনের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান বিপিএম (বার), পিপিএম (বার), ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ডা. ওয়াজেদ শামসুন্নাহার এবং সিটি গ্রুপের পরিচালক মোঃ হাসান। এছাড়াও পুলিশ হেডকোয়ার্টার্সের অতিরিক্ত ডিআইজি গাজী মোঃ মোজাম্মেল হক বিপিএম-সেবাসহ ডিএমপির কর্মকর্তাবৃন্দ, প্রশিক্ষক ও খেলোয়াড়গণ উপস্থিত ছিলেন।।

উল্লেখ্য, গত ৩০ নভেম্বর শুরু হয় সিটি গ্রুপ নারী কাবাডি লিগ-২০২৩। এগারোটি দল নিয়ে শুরু হওয়া নারী কাবাডি লীগে অংশগ্রহণ করেছে বাংলাদেশ পুলিশ কাবাডি ক্লাব, আনসার কাবাডি ক্লাব, মেঘনা কাবাডি ক্লাব, ফরিদপুর জেলা কাবাডি ক্লাব, ঝিনাইদহ জেলা কাবাডি ক্লাব, জামালপুর জেলা কাবাডি ক্লাব, ময়মনসিংহ জেলা কাবাডি ক্লাব, উত্তরবঙ্গ কাবাডি ক্লাব, ইনস্টিটিউট অব কাবাডি যাত্রাবাড়ী, শিকারপুর বরিশাল ও পিনাকল স্পোর্টস সোসাইটি।

 

 
All rights reserved | Copyright © 2014 - 2024 | Designed & Developed by : PeopleNTech