Apps

“ মাস্ক পরার অভ্যেস
করোনা মুক্ত বাংলাদেশ ”

Recent Activaties

ভাসাবী ১৭ তম প্রিমিয়ার ডিভিশন কাবাডি লিগ ২০২২ এর সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান

ঢাকা, ১ অক্টোবর ২০২২ খ্রি.

 

০১ অক্টোবর ২০২২ শনিবার সন্ধ্যায় সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মধ্য দিয়ে বাংলাদেশ কাবাডি ফেডারেশনের ব্যবস্থাপনায় ‘ভাসাবী প্রিমিয়ার ডিভিশন কাবাডি লিগ ২০২২’ শেষ হয়েছে। এবারের লিগে চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ নৌবাহিনী, রানারআপ বর্ডার গার্ড বাংলাদেশ এবং ৩য় স্থান অর্জন করেছে বাংলাদেশ পুলিশ। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ, বাংলাদেশ জনাব চৌধুরী আবদুল্লাহ আল-মামুন বিপিএম (বার), পিপিএম।

ভাসাবী ১৭ তম প্রিমিয়ার ডিভিশন কাবাডি লিগ ২০২২ শুরু হয় ১৫ সেপ্টেম্বর। ৬টি সার্ভিসেস দল এবং ৮টি ক্লাবসহ মোট ১৪টি দল ৩ গ্রুপে ভাগ হয়ে অংশ নিয়েছে এবারের টুর্নামেন্টে। প্রতিটি গ্রুপের সর্বোচ্চ পয়েন্ট পাওয়া ২টি করে (৩টি গ্রুপের) দলসহ মোট ৬টি দল সুপার সিক্সে অংশ নেয়। সুপার সিক্স শেষে চ্যাম্পিয়ন বাংলাদেশ নৌবাহিনীর পয়েন্ট ১০, বর্ডার গার্ড বাংলাদেশ এর পয়েন্ট ৮ এবং বাংলাদেশ পুলিশ ৬ পয়েন্ট।

সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেছেন ঢাকা রেঞ্জের ডিআইজি ও বাংলাদেশ কাবাডি ফেডারেশনের সাধারণ সম্পাদক জনাব হাবিবুর রহমান বিপিএম (বার), পিপিএম (বার)। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ কাবাডি ফেডারেশনের সহ-সভাপতি জনাব মোঃ আব্দুছ ছালাম আজাদ, পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ভাসাবী ফ্যাশন্স লিমিটেড এর উপদেষ্টা ব্রিগেডিয়ার জেনারেল মোঃ সাইফুল আলম, এমডিএস, এমবিএ, পিএসসি (অব.)। আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ কাবাডি ফেডারেশনের যুগ্ম-সম্পাদক এবং অতিরিক্ত ডিআইজি (ডেভেলপমেন্ট-১) জনাব গাজী মোঃ মোজাম্মেল হক বিপিএম এবং টুর্নামেন্ট কমিটির সদস্য সচিব জনাব মাসুদুর রহমান চুন্নু।

 

 
All rights reserved | Copyright © 2014 - 2022 | Designed & Developed by : PeopleNTech

MS Two